Apan Desh | আপন দেশ

শাবনূরের পরপর সিনেমা, নায়ক কে?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৩, ১১ ফেব্রুয়ারি ২০২৪

শাবনূরের পরপর সিনেমা, নায়ক কে?

ছবি: সংগৃহীত

ঢালিউডের নন্দিত চিত্রনায়িকা শাবনূর। নির্মাতা আরাফাত হোসাইনের ‘রঙ্গনা’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হচ্ছেন। শনিবার সিনেমাটির মহরতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন। সিনেমাটিতে শাবনূরের বিপরীতে কাকে দেখা যাবে তা চমক হিসেবে রাখা হয়েছে। বলা হচ্ছে, টলিউডের জনপ্রিয় কোনো তারকাকে দেখা যাবে।

শাবনূরের নায়কের নাম প্রকাশ না করা হলেও বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে সিনেমা পাড়ায়। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, ওপার বাংলার সুপারস্টার প্রসেনজিৎকে দেখা যাবে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলেননি নির্মাতা।

নন্দিত এই নায়িকাকে নিয়ে আরও একটি নতুন সিনেমার ঘোষণা দেয়া হয়। একই প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার পক্ষ থেকে এ ঘোষণা করা হয়। সিনেমাটির নাম ‘এখনো ভালোবাসি’। এটি হতে যাচ্ছে আরাফাতের ক্যারিয়ারের দ্বিতীয় চলচ্চিত্র। ‘রঙ্গনা’ দিয়ে তিনি চলচ্চিত্র পরিচালনায় নাম লেখাচ্ছেন। সিনেমাটি প্রযোজনায় আছেন মৌসুমী আক্তার মিথিলা।

‘রঙ্গনা’র পর ‘এখনো ভালোবাসি’ সিনেমার শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন। 

তবে দুটি সিনেমা করেই থেমে থাকতে চান না শাবনূর। তিনি বলেন, এখানেই থেমে থাকবো না। পরপর কাজ করব। চেষ্টা করব একটির পর আরও কাজ করার। একটি কথা বলতে চাই কামব্যাক বলতে কিছু নেই। শিল্পীদের কখনো মরণ হয় না। শিল্পীরা সারা জীবন বেঁচে থাকে তার কাজের মাধ্যমে। তাই আমার এই ফেরাকে কামব্যাক বলতে চাই না।

আরও পড়ুন>> নোবেল গান না গেয়ে টাকা আত্মসাৎ করেন

সিনেমাটির কাহিনী লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির। খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে শুটিংয়ের প্রস্তুতি। দুই ঈদের এক ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

পরিচালক আরাফাত বলেন, ‘‘‘রঙ্গনা’ সিনেমা আমার সন্তানের মতো। সিনেমাটি দেশ, দশ এবং মানুষের হৃদয়ের রক্তক্ষরণের কথা বলবে। এ সিনেমা আপনাদের হতাশ করবে না, ইনশাআল্লাহ। কিছু লোক বাংলাদেশের সিনেমাপ্রেমী ও আমার প্রযোজককে মিথ্যাচারে কনফিউজড করে তুলেছে। তাদের এসব আচরণ আমাকে দিন দিন আরও সাহসী করে তুলছে।’’

প্রযোজক মৌসুমি আক্তার মিথিলা বলেন, ‘‘আমার বিশ্বাস ‘রঙ্গনা’ বাংলা সিনেমার দৃষ্টান্ত হয়ে থাকবে। একজন নারী যখন সমাজের অসঙ্গতি নিয়ে কথা বলেন, তখন তার ওপর নানা বাধা আসে। এ সিনেমায় সেই চিত্র দেখা যাবে।’’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়