Apan Desh | আপন দেশ

বাবা হতে চান বিজয়, মা হবেন কে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪২, ৩১ মার্চ ২০২৪

বাবা হতে চান বিজয়, মা হবেন কে?

ছবি: সংগৃহীত

বিজয় দেবেরাকোণ্ডা ও রাশমিকা মান্দানার প্রেম নিয়ে কম চর্চা হয়নি। এর আঁচ দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে পৌঁছে গেছে। তবে জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি এ দুই তারকা। করণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন তারা। গুঞ্জন রটেছে একসঙ্গে থাকছেন দক্ষিণী এ দুই তারাকা! এবার বাবা হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন বিজয়।

জানালেন, বিয়ে করবেন কীভাবে। কয়েকদিন আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তারা। এরপর থেকেই বাড়তে থাকে জল্পনা।

শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগদান সারতে চলেছেন বিজয়-রাশমিকা। যদিও সে সব জল্পনায় জল ঢালেন বিজয় নিজেই। জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তার। কিন্তু এবার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাকে বিয়ে করবেন, তাকে পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, একমাত্র ভালোবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রাশমিকা কেউই। তবে তাদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তারপরে ‘ডিয়ার কমরেড’র সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তারা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গেছে বিজয় ও রাশমিকাকে। নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়