Apan Desh | আপন দেশ

শাহরুখ ইনস্টাগ্রামে পোস্টের জন্য কত নেন?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৩, ১ এপ্রিল ২০২৪

শাহরুখ ইনস্টাগ্রামে পোস্টের জন্য কত নেন?

ছবি : সংগৃহীত

বলিউড বাদশা বলা হয় তাকে। অনেকে বলেন কিং খান। নানা অভিধা দেয়া হয় তাকে। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য সফল সিনেমা উপহার দিয়েছেন। যশ-খ্যাতির পাশাপাশি অঢেল সম্পদের মালিক হয়েছেন এই নায়ক। আর যা কিছু অর্জন করেছেন তার সবই ফিল্মি দুনিয়া থেকে।

শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৪৬ দশমিক পাঁচ মিলিয়ন। সিনেমার প্রচার বা বিজ্ঞাপনের জন্য এ মাধ্যমকে ব্যবহার করে থাকেন। বাণিজ্যিক কাজে ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য মোটা অঙ্কের অর্থ নিয়ে থাকেন এই অভিনেতা।

আরও পড়ুন <> রাজ-বুবলীর ‘বেঁচে যাওয়া ভালোবাসা’

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, ২০২০ সালে শাহরুখ খান ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য ৮০ লাখ থেকে এক কোটি রুপি নিতেন। মাঝের কয়েক বছরে শাহরুখ খানের জনপ্রিয়তা ও প্রভাব আরও বেড়েছে। সাধারণভাবে ইনস্টাগ্রাম পোস্টের জন্যও অর্থের পরিমাণ বাড়িয়েছেন তিনি। এখন প্রতি পোস্টের জন্য শাহরুখ খান এক কোটি রুপির বেশি নিয়ে থাকেন।

দীর্ঘ চার বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরেন শাহরুখ খান। এ বছর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়