Apan Desh | আপন দেশ

পুরা বিশ্ব আমাকে চেনে: নিপুণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৭, ১ এপ্রিল ২০২৪

পুরা বিশ্ব আমাকে চেনে: নিপুণ

ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। এরই মধ্যে সম্ভাব্য প্যানেল ঘোষণা করেছেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। প্রতিদিন এফডিসিতে শিল্পী ও কলাকুশলীদের ইফতার করাচ্ছেন তারা। এদিকে নিপুণ আক্তারের দাবি ইফতার খাইয়ে তার নামে বদনাম করছে প্রতিপক্ষ।

মিশা-ডিপজলের বিপরীতে মাহমুদ কলি-নিপুণ সম্ভাব্য প্যানেল ঘোষণা করেন। নিপুণ বলেন, ‘যারা আজীবন সদস্য তারা নির্বাচন করতে পারবে না- এটার নিয়মও আছে। নিয়মটা হলো আজীবন সদস্য পদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং চাঁদা পরিশোধ করতে হয়। আমার সভাপতিপ্রার্থী সেটা করেছেন।’

নিপুণ আক্তারের নামে ‘গীবত’ করা হচ্ছে দাবি করে তিনি বলেন, নির্বাচন করতে গিয়ে আমি এখনও কোনো বাধা পাইনি। আমার গীবত গাওয়া ছাড়া অন্য কোনো বাধা পাইনি। আমি দেখছি ইফতার খাওয়ায়ে খাওয়ায়ে আমার বদনাম করা হচ্ছে। কেনই-বা ইফতার খাওয়াচ্ছেন, আবার কেনই-বা আমার বদনাম করছেন? 

তিনি আরও বলেন, এফডিসির জন্য পুরা বিশ্ব আমাকে চেনে। আমি অনেক কিছু পেয়েছি। আমার মনে কোনো আক্ষেপ নেই। আমার কাছে মনে হয় এ নির্বাচনটা করা আমার খুব দরকার। কারণ শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়