Apan Desh | আপন দেশ

অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৪, ২০ মে ২০২৪

অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা

ছবি: সংগৃহীত

বলিউডের কুইন খ্যাত কঙ্গনা রানাওয়াত নাকি সিনেমা জগৎকে চিরতরে বিদায় জানাবেন। এ কথা নিজ মুখেই বলেছেন তিনি। অথচ বলিউডে তার হিট সিনেমার সংখ্যা নেহাত কম নয়। কিন্তু হঠাৎ কী হলো এ অভিনেত্রীর?

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, রাজনীতিতে পা রেখেই উড়ছেন বলিউড কুইন। চলমান লোকসভা নির্বাচনে ক্ষমতাসীন দল বিজেপির প্রার্থী হয়েছেন তিনি। ভোটে জিতলে নাকি সিনেমাকে চিরতরে বিদায় জানাবেন কঙ্গনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভুয়া মনে করেন তিনি। তাই নির্বাচনে জিতলে সক্রিয় রাজনীতির দিকে ঝুঁকবেন এ নায়িকা।

এদিকে নিজের শহর মান্ডি থেকেই পদ্মর প্রার্থী হয়েছেন কঙ্গনা। গত মঙ্গলবার মনোনয়ন জমা দিয়েছেন তিনি। এরপরই তার বড় ঘোষণা, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন।

আরও পড়ুন>> নোরা ফাতেহি বললেন নারীবাদ শব্দটা আসলে একটা সি…

অনুরাগ বসু পরিচালিত গ্যাংস্টার ছবির হাত ধরে বলিউডে পা রাখেন কঙ্গনা রানাওয়াত। অভিনয় জগতে প্রায় দু-দশক কাটিয়ে ফেলেছেন তিনি। কুইন, তনু ওয়েডস মনু, তনু ওয়েডস মনু রিটার্নস-এর মতো ছবি দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। তার ঝুলিতে রয়েছে চারটি জাতীয় পুরস্কার। কিন্তু রাজনীতির জন্য এখন আর বলিউডকে প্রাধান্য দিতে চান না তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল মান্ডি থেকে নির্বাচনে জিতলে তিনি বলিউড ছেড়ে দেবেন কিনা। সঙ্গে সঙ্গে ‘হ্যাঁ’ বলেন কঙ্গনা। অভিনেত্রী আরও বলেন, ‘ফিল্মি দুনিয়া মিথ্যে, সেখানে যা কিছু আছে সবই ভুয়া’।

এদিকে আপতত প্রচার নিয়ে ব্যস্ত হিমাচলের এ প্রার্থী। তবে বরাবরই বেফাঁস মন্তব্যের জন্য হামেশা চর্চায় থাকেন এ অভিনেত্রী। নির্বাচনের টিকিট জেতার আগে থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়ই শিরোনামে এসেছেন তিনি।

অপরদিকে কঙ্গনা পরিচালিত ‘এমার্জেন্সি’ সিনেমা জুনে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে নির্বাচনী ব্যস্ততার জেরে এ ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন নায়িকা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়