Apan Desh | আপন দেশ

সোনাক্ষী বিয়ে করছেন জুনিয়র পাত্রকে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩, ১০ জুন ২০২৪

সোনাক্ষী বিয়ে করছেন জুনিয়র পাত্রকে

ছবি : সংগৃহীত

প্রেম করছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বেশ কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে এ খবর। যদিও প্রেম, বিয়ে, এসব নিয়ে কোনোদিনই বিশেষ কথা বলতে শোনা যায় না ‘দাবাং’ গার্ল সোনাক্ষীকে। এবার বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শত্রুঘ্ন কন্যার বিয়ের খবর। কিন্তু পাত্র কে, কবেই বা বিয়ে এ নিয়ে সোনাক্ষী ভক্তদের মধ্যে গুঞ্জন।

টাইমস নাউ-এর প্রতিবেদন অনুসারে, সোনাক্ষী সিনহা তার প্রেমিক জাহির ইকবালকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ২৩ জুন তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। বিয়ের অনুষ্ঠান হবে ‘সোবো হটস্পটে’। এ বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগত স্তরেই রাখা হবে বলে খবর। জানা যাচ্ছে, ২ বছর ধরে সম্পর্কে রয়েছে সোনাক্ষী ও জাহির। 

তাদের এ প্রেমের সম্পর্কের কথা খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী ও জাহির। বলিপাড়ার বহু অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গিয়েছে তাদের। কখনো হাতে হাত ধরে সিনেমা দেখতে গিয়েছেন, কখনো বা ডিনার ডেটে। সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সোনাক্ষী-জাহিরের প্রেম নিয়ে সংবাদমাধ্যমে লেখালিখিও হয়েছে বহুবার। যদিও শত্রুঘ্ন কন্যা প্রেমের এবিষয়ে চুপ ছিলেন এতদিন। 

জানা যায়, সোনাক্ষী ও জাহিরের পরিবারের এ সম্পর্কে সম্মতি রয়েছে। দুই পরিবারই তাদের আশীর্বাদ দিতে বিয়ের দিন উপস্থিত থাকবেন। প্রসঙ্গত জাহির ইকবার বয়সে সোনাক্ষীর থেকে ২ বছরের ছোট। উইকি বলছে সোনাক্ষীর বয়স ৩৭ আর জাহিরের ৩৫। প্রসঙ্গত, জাহির ইকবালকে ‘নোটবুক’, ‘ডবল এক্সএল’, ‘ব্লকবাস্টার’-এর মতো ছবিতে দেখা গিয়েছে। 

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়