Apan Desh | আপন দেশ

সংসারটা টেকাতে অনেক চেষ্টা করেছি: সানাই

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ২০:২১, ২২ মে ২০২৩

আপডেট: ১৮:৫৭, ২৩ মে ২০২৩

সংসারটা টেকাতে অনেক চেষ্টা করেছি: সানাই

ফাইল ছবি

মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। একসময়ের আলোচিত-সমালোচনার উচ্চ শিখরে ছিলেন। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সুখেই সংসার করছিলেন তিনি।

তবে সেই সুখের সংসারে বাজছে এখন বিচ্ছেদের সুর। রোববার (২১ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেয়ার পর থেকেই সেই গুঞ্জন আরও পাকাপোক্ত হয়।

সানাই জানান, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। গলায় কাঁটা নিয়ে কতদিন থাকা যায়। অনেক চেষ্টা করেছি সংসারটা যেন না ভাঙে। একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা থাকা লাগে। কিন্তু ওর মাঝে সেটা দেখি না।’

তিনি আরও বলেন, আমার শাশুড়ির জন্যই আমাদের সংসারটা ভাঙনের পথে। প্রতিনিয়তই শাশুড়ি আমাকে নিয়ে সমস্যা তৈরি করছে। এ নিয়ে স্বামীকে বললেও সে চুপ থাকে। জুন মাসের মাসের ৭ তারিখ কোর্টের মাধ্যমে আমাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়ে যাবে।

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একসময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান।

এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। পরবর্তীতে অভিনয় ছেড়ে দেয়ার ঘোষণা দেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ