Apan Desh | আপন দেশ

‘সবার কাছে অনুরোধ, ভিডিওটা সরিয়ে ফেলুন...’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪৬, ২৪ মে ২০২৩

আপডেট: ১৫:২০, ২৪ মে ২০২৩

‘সবার কাছে অনুরোধ, ভিডিওটা সরিয়ে ফেলুন...’

ফাইল ছবি

অভিনেত্রী শিরিন শিলাকে ‘চুমু’ দেয়ার জেরে ভাইরাল হয়েছেন মাসুদ রানা। তবে বিষয়টি নিয়ে তীব্র অনুশোচনায় ভুগছেন বলেই জানিয়েছেন ওই যুবক। সেই সঙ্গে ‘অনাকাঙ্ক্ষিত’ এই ঘটনার জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন মানিকগঞ্জের এই বাসিন্দা।

এক ভিডিওতে পেশায় রিকশাচালক এই তরুণ কেঁদে কেঁদে বলেন, ‘ভয় পাইছি। আপনাদের সকলের কাছে ক্ষমা চাই। সকলের কছে একটাই অনুরোধ, এই জিনিসটি আপনাদের মোবাইল থেকে সরিয়ে ফেলেন। আপনাদের ঘরে ওয়াইফ, ভাইবোন আছে। আমি আসলে বুঝতে পারিনি। এ কারণে আপনাদের সকলের কাছে বিনীতভাবে অনুরোধ করছি।’

মাসুদ রানা আরও বলেন, ‘মানুষ জীবনে ভুল করে। আর ভুল মানেই ক্ষমা। জীবনে আর কখনোই এমন ভুল করব না।’

‘আমি জানি এই ভুলের কোনো ক্ষমা নাই। তাও আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি। আসলে আমার বুঝে আসে নাই। আসলে যদি বুঝতাম তাহলে এমন কাজ করা কখনই করতাম না’, যোগ করেন মাসুদ রানা।

নায়িকাকে চুমু কেন দিয়েছেন এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে এই তরুণ বলেন, ‘তাকে ছবিতে দেখে অনেক ভালো লাগে, সুন্দর লাগে, তাকে অনেক ভালোবাসি তার জন্য তাকে আমি চুমু দিয়েছি।’ এরপর তিনি বলেন, ‘সে আমার বড় বোনের মতো তাই আমি তাকে চুমু করেছি।’

সেলিব্রিটিদের সঙ্গে মানুষ ছবি উঠায়, তুমি চুমু কেন দিয়েছ এমন প্রশ্রের জবাবে-এই ভক্ত বলেন, ‘আমি সরল মনে করেছি। আমি আসলে বুঝতে পারিনি এভাবে ভিডিও করে ছেড়ে দেবে। এ জন্য আমি দুঃখিত, ক্ষমাপ্রার্থী।’ এ সময় তিনি ভাইরাল হওয়া ভিডিও ডিলিট করার অনুরোধ জানান।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন শিরীন শিলা। কথা বলতে বলতে কাছাকাছি এসে জড়িয়ে ধরে ওই অভিনেত্রীকে ‘চুমু’ দিয়ে বসেন ওই ভক্ত। এরপর ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়