Apan Desh | আপন দেশ

নীল আকাশে উড়ছে স্কুটি!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৪, ১৮ ডিসেম্বর ২০২৩

নীল আকাশে উড়ছে স্কুটি!

ছবি: সংগৃহীত

স্টিভেন স্পিলবার্গ পরিচালিত ‘ইটি’ সিনেমাতে রাতের আকাশে সাইকেল উড়তে দেখা গিয়েছিল। কিন্তু এবার বাস্তবে দেখা মিললো সেই  দৃশ্যের। এই দৃশ্য দিনের বেলার। নীল আকাশে সাদা মেঘের ভেলা, তার খানিকটা দূর অর্থাৎ মাটি থেকে বেশ উঁচুতে উড়ছে একটি স্কুটি! শূন্যে দিব্যি বাইক চালাচ্ছেন এক ব্যক্তি।

সম্প্রতি এমনই অবিশ্বাস্য দৃশ্যের সাক্ষী হয়েছে ভারতের হিমাচল প্রদেশের বিলাসপুর অঞ্চলের মানুষ। ভাইরাল হয়েছে আকাশে স্কুটি চালানোর ওই ভিডিও। সুপারম্যানের মতো আকাশে উড়ার আসল সত্য কি?

মূলত বিলাসপুর এলাকার বান্ডলা ধার প্যারাগ্লাইডিংয়ের জন্য বিখ্যাত। এই ঘটনাটিও প্যারাগ্লাইডিংয়েরই। তবুও তা ছিল অপূর্ব অভিনবত্বে মোড়ানো। ইলেক্ট্রিক স্কুটারে চেপে প্যারাগ্লাইডিং করেন হর্ষ নামের এক যুবক। পাঞ্জাবের বাসিন্দা ওই যুবক একজন প্রশিক্ষিত প্যারাগ্লাইডার। তবে বিশেষ কেরামতি দেখাতেই স্কুটারসহ প্যারাগ্লাইডিং করেন তিনি। 

ই-স্কুটারের ওজন কমাতে তার ব্যাটারি খুলে রাখেন। এরপর সমতল দিয়ে ছুটতে ছুটতে ঝাঁপ দেন পাহাড় ঘেঁষা খাদে। এবং উড়তে শুরু করেন নীল আকাশে, সাদা মেঘের ভেলার পাশে।

চমকে দেওয়া কাণ্ড দেখতে হাজির হয়েছিলেন স্থানীয় মানুষ। তারা অনেকেই অবাক করা ওই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করেন। অনেকেই সেই ভিডিও স্যোশাল মিডিয়ায় পোস্ট করেন। যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। নেটিজেনরাও বলছেন, ‘ইটি’ সিনেমায় শূ্ন্যে  সাইকেল চালানো দেখেছিলেন, এই প্রথম আকাশে স্কুটি চলতে দেখলেন তারা। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়