Apan Desh | আপন দেশ

মেয়েকে খুন করে কবরস্থ করেছে বাবা-মা

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৭, ১২ এপ্রিল ২০২৪

আপডেট: ১৪:১৮, ১২ এপ্রিল ২০২৪

মেয়েকে খুন করে কবরস্থ করেছে বাবা-মা

ছবি: সংগৃহীত

কন্যা শিশুকে হত্যা করে কবরস্থানে গোপনে দাফন করেন বাবা–মা। শিশুর বয়স ছিল ১৮ মাস। এ ঘটনার মাস খানেকের মধ্যে একটি বেনামি চিঠি পেয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার এবং ওই দম্পতিকে গ্রেফতার করে পুলিশ। ঘাতক দম্পতিকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে দেশটির পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত ১৮ মার্চ ভারতের মহারাষ্ট্রের থানে এলাকায়। গত বুধবার (১০ এপ্রিল) ওই দম্পতিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন– জাহিদ শেখ (৩৮) ও তার স্ত্রী নুরামি (২৮)। দুজনেই ওই শিশুর বাবা–মা।

দেশটির এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে শুক্রবার (১২ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

মুম্বরা থানার সিনিয়র ইন্সপেক্টর অনিল শিন্ডে বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সম্প্রতি একটি বেনামি চিঠি পায়। এর মাধ্যমে জানা যায় ওই দম্পতি তাদের ১৮ মাস বয়সী মেয়ে লাবিবাকে হত্যার পর গোপনে স্থানীয় একটি কবরস্থানে মরদেহ দাফন করেন। এরপর তদন্ত শুরুর পর ওই দম্পতিকে গ্রেফতার করা হয়। প্রথম দিকে অভিযুক্তরা স্বীকার না করলও পরে তারা ঘটনার বর্ণনা দেন। তবে কী কারণে ওই দম্পতি তাদের মেয়েকে হত্যার করেছেন সেই কারণ জানাননি।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ওই শিশুকে ১৮ মার্চে হত্যা করেছেন এই দম্পতি। পরে স্থানীয় কবরস্থানে মরদেহ দাফন করেন। পুলিশ শিশুটির পচনশীল মরদেহটি উত্তোলন করে। ময়নাতদন্ত প্রতিবেদনে ওই শিশুর মাথায় এবং শরীরের অন্যান্য অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে পুলিশের পরিদর্শক (অপরাধ) এসএ ডাউন বলেন, গত বুধবার ওই দম্পতিকে গ্রেফতারের পর আদালতে নেয়া হয়। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ওই দম্পতিকে রিমান্ডে নেয়া হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়