Apan Desh | আপন দেশ

মা-বাবাকে ভরণপোষণ না দেয়ায় ছেলে কারাগারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:২৩, ২৫ মে ২০২৩

আপডেট: ০২:২৫, ২৫ মে ২০২৩

মা-বাবাকে ভরণপোষণ না দেয়ায় ছেলে কারাগারে

ছবি: আপন দেশ

বৃদ্ধ বাবা-মাকে নির্যাতন ও ভরণপোষণ আইনে করা মামলায় ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অত্যাচার নির্যাতন ও ভরণপোষণ না দেয়ায় নিরুপায় হয়ে বাবা তার ছেলের বিরুদ্ধে থানায় মামলাটি করেন। ময়মনসিংহের হালুয়াঘাটের ঘটনা এটি।

মামলা হওয়ার পর বুধবার হালুয়াঘাট থানা পুলিশ ওই ছেলেকে আদালতে পাঠায়। এর আগে সকালে নিজ বাড়ি থেকে ছেলেকে গ্রেফতার করে হালুয়াঘাট থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হালুয়াঘাট থানার ওসি সুমন চন্দ্র রায়। অভিযুক্ত ছেলের নাম অনিক। তিনি উপজেলার হালুয়াঘাট পৌরশহরের আকনপাড়া এলাকার নূরুল ইসলাম মীর ও জাহানারা দম্পতির ছেলে।

বাবার করা অভিযোগ সূত্রে জানা যায়, বৃদ্ধ বাবা মাকে অনিক ভরণপোষণ না দিয়ে তাদের শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। অভিযুক্ত অনিক গত ২২ মে সকালে নেশার জন্য টাকা চান মা জাহানারা বেগমের কাছে। টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে মায়ের গলা চেপে ধরেন। এমন নানানভাবে নিযার্তনের শিকার হয়ে বাবা তার ছেলের বিরুদ্ধে ভরণপোষণ আইনে থানায় মামলা করেন। 

বৃদ্ধ বাবা নূরুল ইসলাম জানান, ছেলেটা ভালোই ছিল। কিন্তু নেশাগ্রস্তদের সঙ্গ দোষে টাকা না পেলেই এমন নির্যাতন অত্যাচার করত প্রতিনিয়ত। বুধবার বিষয়টি থানা পুলিশকে জানানোর পর সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করেন ওসি।  

হালুয়াঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, বাবার করা মামলায় অনিককে গ্রেফতার করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা শেষে তাকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়