Apan Desh | আপন দেশ

পশ্চিম তীরে ইসরালিদের গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ২৫ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৫৮, ২৫ জুলাই ২০২৩

পশ্চিম তীরে ইসরালিদের গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

নাবলুসে তিন ফিলিস্তিনি নিহত হওয়ার ঘটনাস্থলে ইসরায়েলি সেনারা -ছবি: রয়টার্স

পশ্চিম তীরে দখলদার ইসরায়েলিদের হাতে নির্বিচারে ফিলিস্তিনি নাগরিক হত্যা নতুন কিছু নয়। প্রায় প্রতিদিনই ইসরালিদের গুলিতে কোনো না কোনো ফিলিস্তিনিকে প্রাণ হারাতে হচ্ছে। মঙ্গলবার (২৫ জুলাই) ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, নাবলুস শহরে ইসরায়েলি বাহিনীর গুলিতে তিন ফিলিস্তিনি নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় এখনও জানা সম্ভব হয়নি।

অপরদিকে ইসরায়েলি বাহিনীর দাবি, নিহতরা সশস্ত্র সন্ত্রাসী ছিল। নাবলুস শহরে একটি গাড়ি থেকে ইসরায়েলি সেনাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। সে সময় তাদের প্রতিহত করতে ইসরায়েলি সেনারা পাল্টা গুলি চালায়।

সাম্প্রতিককালে পশ্চিমতীরের বাণিজ্যিক শহর নাবলুস ইসরায়েলি বাহিনীর অভিযানের কেন্দ্রে পরিণত হয়েছে। প্রায় প্রতিদিনই সেখানে অভিযানের নামে ফিলিস্তিনিদের আটক এবং নির্বিচারে গুলি করে হত্যা করা হচ্ছে।

ফিলিস্তিনি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, একটি ইহুদি বসতির কাছে ইসরায়েলি বাহিনীর ওপর ফিলিস্তিনিদের কথিত হামলার পরই অতর্কিত হামলা চালায় ইসরায়েলি বাহিনী। অপরদিকে ইসরায়েলি বাহিনী বলছে, তারা ফিলিস্তিনিদের বহনকারী গাড়িটি থেকে তিনটি এ১৬ রাইফেল এবং অন্যান্য জিনিসপত্র জব্দ করেছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়