Apan Desh | আপন দেশ

দুদকের মামলায় ড. ইউনূসের জামিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৭, ৩ মার্চ ২০২৪

আপডেট: ১৫:২৪, ৩ মার্চ ২০২৪

দুদকের মামলায় ড. ইউনূসের জামিন

পুরোনো ছবি

শ্রম আইন লঙ্ঘনের মামলায় ড. ইউনূসসহ ৪ জনের জামিন মঞ্জুর করেছেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। এ বিষয়ে পববর্তী শুনানির জন্য আগামী ১৬ এপ্রিল ধার্য করা হয়েছে।

রোববার (৩ মার্চ) জামিনের মেয়াদ বাড়াতে রাজধানীর কাকরাইলে শ্রম আপিল ট্রাইব্যুনালে হাজির হন। অন্য তিনজন হলেন- গ্রামীণ টেলিকমের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশরাফুল হাসান, পরিচালক নুর জাহান বেগম ও মো. শাহজাহান।

গত ১ জানুয়ারি গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. ইউনূসসহ চারজনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এছাড়াও প্রত্যেককে ৩০ হাজার টাকা অর্থদণ্ড দেন ঢাকার তৃতীয় শ্রম আদালত। রায় ঘোষণার পর আপিল করার শর্তে তাদের এক মাসের জামিন দেন এ আদালত। 

ওই রায়ের বিরুদ্ধে ২৮ জানুয়ারি আপিল করেন তারা। শ্রম আপিল ট্রাইব্যুনাল ওই আপিল সেদিন শুনানির জন্য গ্রহণ করেন। তৃতীয় শ্রম আদালতের দেয়া রায় ৩ মার্চ পর্যন্ত স্থগিত করেন। একই সঙ্গে চারজনকে জামিন দেন। পরবর্তী শুনানির জন্য আজ রোববার দিন ধার্য করা হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়