Apan Desh | আপন দেশ

সাংবাদিকের মায়ের গলাটাকা মরদেহ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৭, ১৫ সেপ্টেম্বর ২০২৩

সাংবাদিকের মায়ের গলাটাকা মরদেহ উদ্ধার

সুলতানা সুরাইয়া: ফাইল ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে সুলতানা সুরাইয়া (৬৫) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে পৌরসভার ৮ নং ওয়ার্ডের পশ্চিম ভূঞাপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সুলতানা সুরাইয়া ইং‌রে‌জি দৈ‌নিক দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা ও প‌শ্চিম ভুঞাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আকন্দের স্ত্রী।

স্থানীয়রা জানায়, পশ্চিম ভূঞাপুর এলাকায় একাই বসবাস করতেন সুলতানা সুরাইয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিবেশীরা তার ব্যবহৃত ফোন বন্ধ পেয়ে বাড়িতে গি‌য়ে গেট টপকে ঘরে উঁকি দেন। এ সময় তারা ঘরের মেঝেতে গলাকাটা মরদেহ দেখতে পান।

আরও পড়ুন<> সাগর-রুনী হত্যা প্রতিবেদন দাখিলের তারিখ পেছালো ১০১ বার

আবু সায়েম আকন্দ বলেন, মা বাড়িতে একাই থাকতেন। কা‌রও সঙ্গে কোনো শত্রুতা নেই। মাদকাসক্তরা চুরি করতে এসে এমন ঘটনা ঘটাতে পারে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি কর‌ছি।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে বিছানার ওপর থেকে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করি। সকালে ময়নাতদন্তের জন্যমরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়