Apan Desh | আপন দেশ

‘কুৎসার কিসসা আভি ভি বাকি হ্যায়’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৭, ২ এপ্রিল ২০২৪

‘কুৎসার কিসসা আভি ভি বাকি হ্যায়’

ছবি : সংগৃহীত

বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের বিপুল অর্থ-সম্পদ নিয়ে কিছু গণমাধ্যম প্রতিবেদন প্রকাশ করেছে। এরপর বিষয়টি নিয়ে বিভিন্ন মাধ্যমে আলোচনা এবং লেখালেখি হচ্ছে। এই অবস্থায় নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন বেনজীর।

মঙ্গলবার (২ এপ্রিল) ফেসবুক পোস্টে তিনি সবাইকে ক্ষিপ্ত, উত্তেজিত না হয়ে একটু ধৈর্য ধরার পরামর্শ দেন। লিখেন, দুয়েকজন অনেক ক্ষিপ্ত, খুবই উত্তেজিত হয়ে এক্ষুনি সম্পাদকীয়, উপসম্পাদকীয়, প্রবন্ধ লিখে ফেলছেন। দয়া করে সামান্য ধৈর্য ধরুন। ঘোষণাই তো আছে ‘কুৎসার কিসসা আভি ভি বাকি হ্যায়’।

আরও পড়ুন <> পেঁয়াজের কেজি ৪০ টাকা

গত ৩১ মার্চ দেশের একাধিক জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে বেনজীরকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। দৈনিকগুলো পুলিশ এবং র‌্যাবের সাবেক এই শীর্ষ কর্মকর্তার পরিবারের বিপুল পরিমাণ অর্থ-সম্পদের তথ্য তুলে ধরছে। ধারাবাহিক প্রতিবেদনের মাধ্যমে তার দুর্নীতি ও অন্যায়ের চিত্র তুলে ধরা হচ্ছে; যা চলমান। 

পাশাপাশি সামাজিক মাধ্যমগুলোতেও বেনজীর আহমেদকে নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। শুদ্ধাচার পুরস্কার পাওয়া এবং পুলিশের সাবেক শীর্ষ কর্মকর্তার এমন দুর্নীতি ও অনিয়ম অনেকের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়