Apan Desh | আপন দেশ

প্রধানমন্ত্রী ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৩:১৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩

প্রধানমন্ত্রী ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন

ফাইল ছবি

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশন এবং অন্যান্য উচ্চ পর্যায়ের দ্বিপাক্ষিক বৈঠক ও অনুষ্ঠানে যোগদানের পর যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে রাজধানী ওয়াশিংটন ডিসিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদ সংস্থা বাসস জানায়, রোববার (২৪ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকাল ৬টায় সড়ক পথে ওয়াশিংটন ডিসিতে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে বাংলাদেশের রাষ্ট্রদূত মুহাম্মদ ইমরান প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এর আগে বেলা সাড়ে ১২টায় তার নিউইয়র্কে সফরকালীন আবাসস্থল দ্য লোটে নিউইয়র্ক থেকে গাড়িতে করে ওয়াশিংটন ডিসির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

আরও পড়ুন <> ভিসানীতিতে ভয় পাওয়ার কিছু নেই: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ২৯ সেপ্টেম্বর যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের উদ্দেশ্যে ওয়াশিংটন ডিসি ত্যাগ করবেন এবং ৩ অক্টোবর পর্যন্ত লন্ডনে অবস্থান করবেন।  

সফর শেষ করে প্রধানমন্ত্রী স্বদেশের উদ্দেশ্যে লন্ডন ত্যাগ করবেন এবং ৪ অক্টোবর ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৭ সেপ্টেম্বর নিউইয়র্কে পৌঁছান।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে আগামী বৃহস্পতিবার রাষ্ট্রীয় শোক পালন করবে বাংলাদেশ রাজশাহীর দুর্গাপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১০ দুইদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং উপজেলা নির্বাচনে দুই ঘণ্টায় ৮ শতাংশ ভোট পড়েছে: ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় চলছে ভোটগ্রহণ আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং এবারেস্টজয়ী বাবর আলীর এবার লোৎসে জয় গাজায় গণহত্যা চালাচ্ছে না ইসরায়েল, বললেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আইসিসিতে গ্রেফতারি পরোয়ানার আবেদনে ব্যাপক ক্ষুব্ধ ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ইরানের প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা