Apan Desh | আপন দেশ

গুলিবিদ্ধ ভুবন চন্দ্র শীল মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫১, ২৫ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৩:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩

গুলিবিদ্ধ ভুবন চন্দ্র শীল মারা গেছেন

ফাইল ছবি

রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে আহত মোটরসাইকেল আরোহী ভুবন চন্দ্র শীল (৫২) মারা গেছেন। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টা ৩৫ মিনিটের দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ভুবন চন্দ্র শীলের শ্যালক পলাশ মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৮ সেপ্টেম্বর রাত ১০টার দিকে তেজগাঁও শিল্প এলাকার বিজি প্রেসের সামনের রাস্তায় শীর্ষ সন্ত্রাসী তারিক সাঈদ ওরফে মামুনের প্রাইভেট কার লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে একদল সন্ত্রাসী। এ সময় মোটরসাইকেলে করে ওই পথ দিয়ে নিজ বাসায় ফেরার সময় মাথায় গুলিবিদ্ধ হন ভুবন।

ভুবন চন্দ্র শীলকে প্রথমে শমরিতা হাসপাতালে, পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। এরপর রাত দেড়টার দিকে ভুবনকে পপুলার হাসপাতালে স্থানান্তর করেন স্বজনরা। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

আরও পড়ুন <> তিন বিভাগে ভারি বর্ষণের পূর্বাভাস

ভুবনের স্ত্রী রত্না রানী শীল তার একমাত্র মেয়ে ভূমিকা চন্দ্র শীল ও দুই ভাইকে নিয়ে এক সপ্তাহ ধরে ওই হাসপাতালে স্বামীর সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় প্রহর গুনেন।

স্ত্রী ও এক মেয়েকে নিয়ে ভুবন চন্দ্র শীলের সংসার। গোমতী টেক্সটাইল লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের আইনি পরামর্শক হিসেবে কাজ করতেন ভুবন। গুলশানে তার অফিস। ঘটনার রাতে কাজ শেষে অফিস থেকে মতিঝিলের আরামবাগের বাসায় ফেরার পথে গুলিবদ্ধ হন তিনি।

ভুবন শীল আরামবাগের বাসায় একাই থাকতেন। তার স্ত্রী রত্না একমাত্র মেয়েকে নিয়ে থাকেন নোয়াখালীর মাইজদীতে। রত্না মাইজদীর একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। তাদের মেয়ে ভূমিকা চন্দ্র শীল সদ্য এসএসসি পাস করেছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়