Apan Desh | আপন দেশ

লাইন বাঁকা করা সেই ইউএনও এখন রাঙামাটিতে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩২, ২৩ অক্টোবর ২০২৩

লাইন বাঁকা করা সেই ইউএনও এখন রাঙামাটিতে

মো. ফোরকান এলাহী অনুপম

কুমিল্লার লালমাইয়ে লাইন বাঁকা এবং  ইমামকে পানিতে চুবানোর হুমকিদাতা সেই ইউএনও রাঙামাটির বরকলে। ওই ইউএনওর নাম মো. ফোরকান এলাহী অনুপম।

রোববার (২২ অক্টোবর) রাতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বদলির এই আদেশ দেয়া হয়। আদেশটি অবিলম্বে কার্যকর হবে।

ফেনীর ছাগলনাইয়ার ইউএনও মৌমিতা দাশকে লালমাই উপজেলায় যোগদান করতে বলা হয়েছে। এর আগে ১৩ অক্টোবর (শুক্রবার) জুমার নামাজ শুরুর আগে ইউএনও’কে লাইন সোজা করে দাঁড়াতে বলায় লালমাইয়ের ভাটরা কাছারী কেন্দ্রীয় জামে মসজিদের ইমামকে চাকরিচ্যুত করার অভিযোগ ওঠে। 

এছাড়া এ ঘটনায় ইউএনও ক্ষুব্ধ হয়ে একাধিকবার সেই ইমামকে মসজিদের পুকুরের পানিতে চুবানোর হুমকি দেন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এরপর ১৫ অক্টোবর কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে তার কার্যালয়ে যান ইউএনওর তোপের মুখে পড়া সেই ইমাম। ইমামসহ সংশ্লিষ্টদের থেকে ঘটনার বিবরণ শুনে জেলা প্রশাসক ইউএনও’কে ইমামের কাছে দুঃখ প্রকাশ করতে বলেন।

তখন ইউএনও ‘সরি’ বলে ওই ইমামের সঙ্গে কোলাকুলি করেন। পরে জেলা প্রশাসকের নির্দেশে ইউএনও নিজের গাড়িতে করে ইমামকে ওই মসজিদে নিয়ে যান ও ইমামের পেছনে মাগরিবের নামাজ আদায় করেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়