Apan Desh | আপন দেশ

২৮ অক্টোবর থেকে ২৫৩ স্থানে আগুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১০, ৫ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১২:১২, ৫ ডিসেম্বর ২০২৩

২৮ অক্টোবর থেকে ২৫৩ স্থানে আগুন

ফাইল ছবি

গত ২৮ অক্টোবর থেকে মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল পর্যন্ত দেশে ২৫৩টি স্থানে আগুন দেয় দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এসব আগুন নির্বাপণ করে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (৪ ডিসেম্বর) সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তদের ঢাকা সিটিতে একটি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। গুলিস্তানের জিরো পয়েন্টে এ আগুনের ঘটনায় ‘তানজিল পরিবহন’-এর একটি বাস ক্ষতিগ্রস্ত হয়। আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট ও ১০ জন জনবল কাজ করে।

মো. শাহজাহান শিকদার জানান, ২৮ অক্টোবর থেকে ৫ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তরা মোট ২৫৩টি অগ্নিসংযোগ (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) করেছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এসব আগুন নির্বাপণ করেছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু