Apan Desh | আপন দেশ

ভোটের আগের রাতে ১২ ঘণ্টায় ১৫ স্থানে আগুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১১, ৭ জানুয়ারি ২০২৪

ভোটের আগের রাতে ১২ ঘণ্টায় ১৫ স্থানে আগুন

ফাইল ছবি

দ্বাদশ সংসদ নির্বাচনের আগের রাতে সারাদেশে ১৫টি আগুনের ঘটনা ঘটেছে। রোববার (৭ জানুয়ারি) ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য জানান।

তিনি বলেন, শনিবার ৬ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত ১৫টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকা বিভাগে দুটি, চট্টগ্রামে তিনটি, সিলেটে একটি, ময়মনসিংহে তিনটি,  খুলনায় একটি, বরিশালে চারটি ও রংপুরে একটি অগ্নিকাণ্ড হয়। 

এসব ঘটনায় তিনটি বাস, একটি ট্রাক, তিনটি কাভার্ড ভ্যান, দুটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার, চারটি শিক্ষা প্রতিষ্ঠান, একটি নির্বাচনী ক্যাম্প, কমিশনারের অফিস ও একটি নৌকা পুড়ে যায়। 

এসব অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ৩০টি ইউনিট ও ১৫০ জন জনবল কাজ করে। 

আরও পড়ুন <> বর্জনকারীদের ভোটাররা বর্জন করেছে: ওবায়দুল কাদের

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের কালুরঘাট বিসিকের বাদামতলীতে একটি বাসে আগুন দেয়া হয়। এরপর ময়মনসিংহ সদরের নতুন বাজারে একটি প্রাইভেট কারে, হবিগঞ্জে দুটি মোটরসাইকেল, নেত্রকোনায় একটি কাভার্ড ভ্যান, মুন্সিগঞ্জে রাস্তার পাশে নৌকা, পিরোজপুর সদরে একটি ট্রাক, ফেনী সদরে দুটি কাভার্ড ভ্যান, বরিশাল সদরে দুটি বাসে আগুন দেয়া হয়।

এ ছাড়া ময়মনসিংহ, খুলনা ও লালমনিরহাটের তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, কলসকাঠীর বাকেরগঞ্জে নির্বাচনী ক্যাম্প, ফেনী সদরে কমিশনার অফিসে, কিশোরগঞ্জে স্কুলের একটি রুমে আগুন দেয়ার ঘটনা ঘটে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু