Apan Desh | আপন দেশ

কেন্দের সামনে ককটেল বিস্ফোরণ, নারীসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৯, ৭ জানুয়ারি ২০২৪

কেন্দের সামনে ককটেল বিস্ফোরণ, নারীসহ আহত ৪

ছবি: সংগৃহীত

রাজধানীর হাজারীবাগের একটি ভোটকেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণে নারী-শিশুসহ চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- আমির হোসেন (৬০), বাদল আহমেদ (৫০), তার ছেলে তানভির আহমেদ (৮) এবং মাকসুদা বেগম (৫০)।

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বটতলা জামিয়া আনওয়ারুল উলুম মাদ্রাসার সামনে এ ঘটনা।

আহত আমির হোসেন জানান, তাদের বাসা ভোট কেন্দ্রের পাশেই। ভোট দিয়ে তিনি কেন্দ্র থেকে বের হয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় পরপর দুইটি বিস্ফোরণ ঘটে। এতে তার দুই পায়ে এসে আঘাত লাগে। তার ধারণা, রাস্তার পাশের কোনো একটি ভবনের ছাদ থেকে ককটেলগুলো নিক্ষেপ করা হয়েছে।

মাকসুদা বেগম জানান, ভোট দিয়ে বের হয়ে বাসায় ফেরার সময় ককটেল বিস্ফোরণে আহত হন তিনি। তার বাম রানে আঘাত লেগেছে। আহত বাদল আহমেদ জানান, কেন্দ্রের সামনে দিয়ে ছেলেকে নিয়ে হেঁটে যাচ্ছিলেন তিনি। তখন রাস্তায় তাদের পাশেই বিস্ফোরণ হয়। এতে তার ছেলের ডান পায়ে জখম হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহতদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানিয়েছেন আন্তর্জাতিক অপরাধ আদালতের (আইসিসি) চিফ প্রসিকিউটর ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু