Apan Desh | আপন দেশ

মিয়ানমারের গুলি পড়লো নাইক্ষ্যংছড়ির যানবাহনে

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫২, ৩ ফেব্রুয়ারি ২০২৪

মিয়ানমারের গুলি পড়লো নাইক্ষ্যংছড়ির যানবাহনে

ছবি: সংগৃহীত

মিয়ানমার থেকে আসা গুলি লাগলো অটো রিকশায়। গুলিতে বান্দরবানের সিএনজিচালিত অটোরিকশার কাচ ভেঙেছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ২টা ৪০ মিনিটে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু এলাকার উত্তরপাড়ার ঘটনা এটি। এ ঘটনায় কেউ আহত না হলেও স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

অটোরিকশাচালক আবু তাহের বলেন, তুমব্রু উত্তরপাড়ায় যাত্রীর জন্য অপেক্ষা করছিলাম। এসময় হঠাৎ সীমান্তের ওপারে প্রচণ্ড গোলাগুলি আওয়াজ শোনা যায়। কিছু বুঝে ওঠার আগেই অটোরিকশায় একটি গুলি এসে পড়ে। এতে বড় ধরনের ক্ষতি না হলেও গুলি লেগে অটোরিকশার সামনের বড় গ্লাসটি ভেঙে গেছে।

আরও পড়ুন <<>> অনুপ্রবেশের অপেক্ষায় সীমান্তে রোহিঙ্গারা

ঘুমধুম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আলম আপন দেশকে জানান, বিকেল থেকে আবারও মিয়ানমার সীমান্তে গোলাগুলি আওয়াজ শোনা যাচ্ছে।

এ বিষয়ে ঘুমধুম পুলিশ ফাঁড়ির পরিদর্শক (আইসি) মাহাফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, বিকেলে তুমব্রু এলাকায় গুলির আওয়াজ শোনা গেছে। তবে অটোরিকশা ক্ষতিগ্রস্ত হয়েছে কি না নিশ্চিত নই। তবে সীমান্ত এলাকায় বিজিবির টহল জোরদার করা হয়েছে বলে জানান তিনি। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়