Apan Desh | আপন দেশ

মেট্রোরেল আজ থেকে ১ ঘণ্টা বেশি চলবে 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২৯, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১১:০৫, ২৭ মার্চ ২০২৪

মেট্রোরেল আজ থেকে ১ ঘণ্টা বেশি চলবে 

ফাইল ছবি

আজ বুধবার (২৭ মার্চ) থেকে মেট্রোরেল চলাচলের সময় এক ঘণ্টা বেড়েছে। জানা যায়, উত্তরা উত্তর স্টেশন থেকে মতিঝিলের উদ্দেশে এতদিন রাত ৮টায় সর্বশেষ মেট্রোরেল ছেড়ে যেত। সেটি এখন এক ঘণ্টা বাড়িয়ে সর্বশেষ রাত ৯টা পর্যন্ত চলাচল করবে।

অপরদিকে, মতিঝিল স্টেশন থেকে উত্তরা উত্তরের উদ্দেশে এতদিন সর্বশেষ মেট্রোরেল রাত ৮টা ৪০ মিনিটে ছেড়ে যেতে। এখন রাত ৯টা ৪০ মিনিটে সর্বশেষ মেট্রোরেল মতিঝিল স্টেশন থেকে ছেড়ে যাবে। সেই ট্রেনটি উত্তরা উত্তর স্টেশনে পৌঁছাবে রাত ১০টা ১৪ মিনিটে।

আরও পড়ুন <> ঈশ্বরদীতে ৭ ঘণ্টা পর স্বাভাবিক ট্রেন চলাচল

এর আগে, মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে রাজধানীর ইস্কাটনের প্রবাসীকল্যাণ ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এমএএন ছিদ্দিক এই তথ্য নিশ্চিত করেন।তিনি বলেন, আমরা মেট্রোরেল চলাচলের সময় বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলাম। সেই কাজটি সম্পন্ন করেছি। বুধবার (২৭ মার্চ) থেকে মেট্রোরেল এক ঘণ্টা বেশি চলবে।

উল্লেখ্য, নতুন করে বাড়ানো এক ঘণ্টা সময়ে উভয়দিকেই মেট্রোরেল ১২ মিনিট পর পর চলাচল করবে। তবে, অপরিবর্তিত থাকবে অন্য সময়সূচি।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়