Apan Desh | আপন দেশ

যুবলীগ নেতা গরুর ট্রাক ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:০৪, ২২ জুন ২০২৩

যুবলীগ নেতা গরুর ট্রাক ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার

ফাইল ছবি

রাজধানীর শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় কোরবানির হাটে যাওয়ার পথে একটি গরুবাহী ট্রাক ছিনতাইচেষ্টার অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) ভোররাতে শুক্রাবাদ মেইন রোড এলাকায় এ ঘটনা ঘটে। আটক ওই যুবলীগ নেতার নাম মারুফ হোসেন বিপ্লব। তিনি মোহাম্মদপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলেন।

এ ঘটনায় মঙ্গলবার গরু ব্যবসায়ী জুলফিকার বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করেন। এ ছাড়া ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় দেওয়ান আরাফাত পার্থ (২৭), মো. তানভীর (২৩), মো. জহিরুল ইসলাম (৩৭), মো. রাফিকে (২৬)। বর্তমানে তারা সবাই কারাগারে আছেন।

এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ জুন) ভোররাত ৩টার দিকে কয়েকজন গরু ব্যবসায়ী নওগাঁ জেলার মহাদেবপুর থেকে ১৮টি গরু নিয়ে চট্টগ্রামের বোয়ালখালী হাটের উদ্দেশে রওনা দিয়েছিলেন। শুক্রাবাদ মেইন রোডে এলে যুবলীগের ওই নেতাসহ আরও কয়েকজন মিলে লাঠিসোঁটা নিয়ে গরুর ট্রাকটি আটক করে ট্রাকের সঙ্গে থাকা ব্যাপারী ও ট্রাকের চালককে মারধর করেন। এ সময়ে ট্রাকে থাকা গরু ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন তারা। ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আজাদের পকেট থেকে নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান। এ সময় টহলে থাকা শেরেবাংলা নগর থানার পুলিশের একটি গাড়ি দেখে গরু ব্যবসায়ীরা চিৎকার-চেঁচামেচি করলে পুলিশের গাড়িটি দ্রুত এসে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে যুবলীগের ওই নেতাকে গ্রেফতার করে পুলিশ।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ‘শুক্রাবাদ মেইন রোড এলাকায় একটি গরুর ট্রাক ছিনতাই হচ্ছে এমন খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে যুবলীগের নেতাসহ পাঁচজনকে গ্রেফতার করি। পরে এ বিষয়ে একজন গরু ব্যবসায়ী থানায় মামলা করলে আমরা বাকি আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু