Apan Desh | আপন দেশ

যাত্রাবাড়ীতে মোটরসাইকেলে বাসের ধাক্কা, প্রাণ গেল নারী আইনজীবীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০১, ১৬ জুলাই ২০২৩

আপডেট: ১৭:০৪, ১৬ জুলাই ২০২৩

যাত্রাবাড়ীতে মোটরসাইকেলে বাসের ধাক্কা, প্রাণ গেল নারী আইনজীবীর

অ্যাডভোকেট পারভিন সুলতানা

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পারভিন সুলতানা (৫৮) নামে সুপ্রিম কোর্টের এক আইনজীবী মারা গেছেন। রোববার (১৬ জুলাই) দুপুর ১২টার দিকে যাত্রাবাড়ীর কুতুবখালীতে এই দুর্ঘটনা ঘটে। নিহত পারভিন সুলতানা সূত্রাপুর মোহনি মোহন দাস লেনের মৃত আবুল হোসেনের মেয়ে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, পারভিন সুপ্রিম কোর্টের আইনজীবী ছিলেন। তবে তিনি ঢাকার বিচারিক আদালতেও আইন পেশার চর্চা করতেন। সেখানে তার চেম্বারও রয়েছে।

একই দুর্ঘটনায় আহত হয়েছেন তার ভাইয়ের ছেলে আইনজীবীর সহকারী সাখাওয়াত হোসেন হিমেল (৪১)। ঢামেক হাসপাতালে চিকিৎসারত হিমেল জানান, নিজেদের জমি সংক্রান্ত একটি মামলার ব্যাপারে সকালে তারা (ফুপু-ভাতিজা) দুজন মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ জজ কোর্টে যান। কাজ শেষে বাসায় ফেরার পথে যাত্রাবাড়ীর কুতুবখালীতে হানিফ ফ্লাওয়ারের ওঠার কিছু আগে পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিটকে পড়েন।

পরে আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দুপুর পৌনে ১টার দিকে আইনজীবী পারভিন সুলতানাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, ঘটনার পরপরই ঘাতক লাভলী পরিবহনের ওই বাসটি জব্দ এবং চালক মাহমুদুর রহমানকে (২২) আটক করা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য নিহত আইনজীবীর মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু