Apan Desh | আপন দেশ

খুলনায় পানিতে ডুবে প্রাণ গেল একই পরিবারের দুই শিশুর

খুলনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৭, ২৪ জুলাই ২০২৩

খুলনায় পানিতে ডুবে প্রাণ গেল একই পরিবারের দুই শিশুর

ছবি: প্রতীকী

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলায় শরাফপুর বৃত্তি-ভুলবাড়িয়া গ্রামে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মারা গেছে। সোমবার ( ২৪ জুলাই) দুপুরে উপজেলার শরাফপুর বৃত্তি-ভুলবাড়িয়া গ্রামে বাড়ির পাশে একটি খালে পড়ে তাদের মৃত্যু হয়। তাদের এমন মৃত্যুতে এলাকায় চলছে শোকের মাতন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শরাফপুরের বৃত্তি-ভুলবাড়িয়া গ্রামের রুবেল শেখের মেয়ে কুলসুম খাতুন (৬) ও তার ভাগ্নে মোয়াজ্জেম সরদার (৫) সোমবার দুপুর সোয়া ১টার দিকে বাড়ির পাশে খেলছিল। এরই মধ্যে পরিবারের লোকজনের অগোচরে তারা পাশের খালে পড়ে যায়। কিছুক্ষণ পরে তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে খালের পানিতে ভাসতে দেখেন স্বজনরা। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা শিশু দু’টিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নিহত শিশু মোয়াজ্জেম সরদার একই ইউনিয়নের সেনপাড়া গ্রামের ইকবাল সরদারের ছেলে।

শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি জানান, একই পরিবারের দুটি অবুঝ শিশুর মৃত্যু, মেনে নেয়া কঠিন। এটা খুবই হৃদয় বিদারক ঘটনা। শিশু দুটির অভিভাবকরা কান্নায় ভেঙে পড়ছেন। বার বার জ্ঞান হারিয়ে ফেলছে। শিশু দুটির এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়