Apan Desh | আপন দেশ

ঢাবি ছাত্রদল নেতার খোঁজে এসে ৫জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫১, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১৬:১৩, ১৯ আগস্ট ২০২৩

ঢাবি ছাত্রদল নেতার খোঁজে এসে ৫জন গ্রেফতার

ফাইল ছবি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক জিসানকে ফোনে না পেয়ে তার বাসায় গিয়েছিলেন দলের কয়েকজন নেতা। তারা জিসানের বাসায় পৌঁছার পর সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছে বিএনপি।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে বিএনপির মিডিয়া সেলের অফিসিয়াল ফেসবুক পেজে ছাত্রদলের ছয়জন নেতাকে তুলে নিয়ে যাওয়ার এই অভিযোগ করা হয়। তবে এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কোনো ভাষ্য পাওয়া যায়নি।

আজ শনিবার (১৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল। তিনি বলেন, মমিনুল ইসলাম জিসানকে ফোনে পাওয়া যাচ্ছিল না। তখন জিসানের বাসায় নেতাকর্মীরা খুঁজতে গেলে তাদেরকেও গ্রেফতার করা হয়।

এদিকে জাতীয়তাবাদী ছাত্রদলের ছয় নেতাকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের দফতর সম্পাদক মো. মাহমুদুল হাসানের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

গ্রেফতার করা ছাত্রদলের নেতারা হলেন– ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান, অমর একুশে হল শাখা ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল রিয়াদ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাহির উদ্দিন বাবর ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিবি পুলিশ কোনো ওয়ারেন্ট ছাড়ায় ছাত্রদলের ছয় নেতাকে শুক্রবার গ্রেফতার করে নিয়ে যায়। তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়েছে।
আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়