Apan Desh | আপন দেশ

রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে পিকেটিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৩, ৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১০:৪৪, ৯ নভেম্বর ২০২৩

রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীতে পিকেটিং

ছবি: সংগৃহীত

সরকারের পদত্যাগ এবং নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে এক দফা দাবি আদায়ে বিএনপি ঘোষিত তৃতীয় দফা সর্বাত্মক অবরোধের দ্বিতীয় দিনেও  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে পিকেটিং ও সড়ক অবরোধ করা হয়।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল আটটায়  উত্তরা-আশুলিয়া সড়কে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সড়ক অবরোধ করে পিকেটিং করেন, বিক্ষোভ মিছিল করেন। এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক মো. মোস্তফা জামান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এম এ কফিল উদ্দিন, ঢাকা মহামগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএমএ  রাজ্জাক, যুবনেতা রুহুল আমিন অকিল, তুরাগ থানা বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান মেম্বার ও সিনিয়র যুগ্ন- আহবায়ক হারুনুর রশীদ খোকা   সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন <> অবরোধে ঢাকায় গণপরিবহন সংকট, অফিসগামীরা ভোগান্তিতে

এ সময় রিজভী আহমেদ বলেন, বিএনপির অবরোধে সর্বস্তরের জনগণ সমর্থন জানিয়েছেন। দুঃশাসনের বিরুদ্ধে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। চারদিক থেকে সরকারের পতনের আওয়াজ শোনা যাচ্ছে। কৃষক, শ্রমিক পেশাজীবি, ব্যবসায়ী, চাকরিজীবীসহ সাধারণ জনগণসহ সবাই এখন অবৈধ সরকারের বিরুদ্ধে মাঠে আছে। জোর করে আর নিশিরাতের সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়