Apan Desh | আপন দেশ

মির্জা আব্বাসের বাসায় ককটেল হামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৫, ২১ নভেম্বর ২০২৩

আপডেট: ১২:১০, ২১ নভেম্বর ২০২৩

মির্জা আব্বাসের বাসায় ককটেল হামলা

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসায় পরপর দুইটি ককটেল নিক্ষেপ করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে একটি মোটর সাইকেলে করে দুজন আরোহী এ  ককটেল হামলা চালান। 

মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি বলেন, সকালে একটি মোটরসাইকেলে করে দুজন আরোহী এসে মির্জা আব্বাসের রাজধানীর শাহজাহানপুরের বাসা লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করেন। একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং অপর একটি ককটেল সম্পূর্ণ অবিস্ফোরিত থাকে। এ সময় পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়।

আরও পড়ুন <> বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ

দিদার জানান, ককটেল বিস্ফোরণে মুহূর্তের মধ্যে বাসায় অবস্থান করা মির্জা আব্বাসের নিরাপত্তা কর্মীরা দৌড়ে গেলে মোটরসাইকেলটি নিরাপদে চলে যায়। এ সময় নিরাপত্তা কর্মীরা বাসার গেটের সামনে গিয়ে ইউনিফর্ম পরা ছয়-আট জন পুলিশকে তিন-চারটি মোটরসাইকেলে অবস্থান করতে দেখেন।

মির্জা আব্বাসের নিরাপত্তা কর্মীরা অভিযোগ করে বলেন, মোটরসাইকেল আরোহী এবং ককটেল নিক্ষেপের ঘটনাটি পুলিশের কাছে জানতে চাইলে পুলিশ কোনো সদুত্তর না দিয়ে চলে যায়।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় শাহজাহানপুর থানায় করা মামলায় ৩১ অক্টোবর গ্রেফতার হন মির্জা আব্বাস। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়