Apan Desh | আপন দেশ

জিএম কাদেরকে সপরিবারে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৪, ১৬ ডিসেম্বর ২০২৩

জিএম কাদেরকে সপরিবারে হত্যার হুমকি

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মাদ (জি এম) কাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়ার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসান শনিবার (১৬ ডিসেম্বর) বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন,ঘটনাটি তদন্ত করে দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনার কাজ চলমান রয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) জি এম কাদেরের পক্ষে তার ব্যক্তিগত সহকারী আবদুল হান্নান এই জিডি করেন। জিডিতে উল্লেখ করা হয়েছে, গত ১৩ ডিসেম্বর দিবাগত রাত ৪টা ৩ মিনিটে অজ্ঞাত এক ব্যক্তি জি এম কাদেরের ব্যক্তিগত মোবাইল ফোনে হত্যার হুমকি দেন। ফোনে হুমকিদাতা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচন সফল করার প্রয়াস থেকে জি এম কাদেরকে বিরত থাকতে বলেন।

দ্রুত হুমকিদাতাকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন জি এম কাদেরের ব্যক্তিগত সহকারী আবদুল হান্নান।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু