Apan Desh | আপন দেশ

ছাত্র ইউনিয়ন ইবির সভাপতি মাহমুদ, সম্পাদক নুর আলম

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৮, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৭:০৫, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

ছাত্র ইউনিয়ন ইবির সভাপতি মাহমুদ, সম্পাদক নুর আলম

মাহমুদুল হাসান, নুর আলম ও আহসান হাবীব রানা। ফাইল ছবি

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের কাউন্সিল হয়েছে। এতে সভাপতি পদে মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক পদে নুর আলম মনোনীত হয়েছে। 

আহসান হাবীব রানা মনোনীত হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে। মাহমুদুল হাসান ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। নুর আলম চারুকলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সংগঠনটির দফতর সম্পাদক মনির হোসেনের পাঠানো বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।  

এর আগে (বৃহস্পতিবার) সকাল কাউন্সিলে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে কমিটি গঠিত হয়। নব-গঠিত কমিটিকে শপথ পাঠ করান সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।

২৩ সদস্যের কমিটিতে অন্যরা হলেন- সহ-সভাপতি দেলোয়ার হোসেন, ওবাইদুর রহমান আনাস, উদয় দেবনাথ ও সাদিয়া মাহমুদ মিম, সহ- সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ ইমন, আসিফুর রহমান ও শেখ সুমন, কোষাধ্যক্ষ আহমাদ গালিব। 

এছাড়া দফতর সম্পাদক মনির হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিব আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত মালিয়াত সীমা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ হাসান সজীব, ক্রীড়া সম্পাদক তানিম তানভীর, কার্যনির্বাহী সদস্য ইমানুল সোহান, মুখলেসুর রাহমান সুইট, মেহেদী হাসান রাফি ও মামুন মিয়া।

আপন দেশ/আরএ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়