Apan Desh | আপন দেশ

রওশনের জাপার কো–চেয়ারম্যান সেন্টুর পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ১২ মার্চ ২০২৪

রওশনের জাপার কো–চেয়ারম্যান সেন্টুর পদত্যাগ

ছবি: সংগৃহীত

রওশন এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি (জাপা) থেকে পদত্যাগ করেছেন কো–চেয়ারম্যান শফিকুল ইসলাম (সেন্টু)। গত শনিবার রওশনপন্থিদের কাউন্সিলে তাকে কো–চেয়ারম্যান করা হয়। এর মাত্র একদিন পর সোমবার (১১ মার্চ) বিকেলে রওশনের কাছে পদত্যাগপত্র দেন।

পদত্যাগপত্রে শফিকুল ইসলাম বলেছেন, আমার দ্বারা এত বড় দায়িত্ব পালন করা সম্ভব নয়। কারণ, আমার পারিবারিক কাজ এবং স্বাস্থ্যগত সমস্যা, উপরন্তু এলাকার মানুষের প্রতি দায়িত্ব ও কর্তব্য পালনে সার্বক্ষণিক ব্যস্ততার মধ্যে থাকতে হয়। এমতাবস্থায় উক্ত বিষয়গুলোর আলোকে কো–চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করছি।

তবে রওশনপন্থিদের মুখপাত্র সুনীল শুভ রায় জানান, পদত্যাগপত্র রওশন এরশাদ গ্রহণ করেননি।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর এলাকার কাউন্সিলর, মহানগর উত্তর কমিটির সভাপতি ছিলেন শফিকুল ইসলাম। জিএম কাদেরের নেতৃত্বাধীন জাপার প্রেসিডিয়াম সদস্য ছিলেন। ৭ জানুয়ারির নির্বাচনে ঢাকা-১৩ আসন থেকে অংশ নিতে চেয়েছিলেন।

কিন্তু জাতীয় পার্টিকে আওয়ামী লীগের দেয়া ‘সমঝোতা’র ২৬ আসনে তার নাম না থাকায় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হকের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন। এ কারণে পার্টি থেকে বহিষ্কারও করা হয় তাকে। এর প্রতিবাদে জাপা মহানগর উত্তরের ছয় শতাধিক নেতাকর্মীও পার্টি থেকে পদত্যাগ করেন। সেন্টু এ সময় জিএম কাদেরের ঘুম হারাম করার হুমকি দেন। এরপর সেন্টু যোগ দেন রওশন এরশাদের জাপায়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়