Apan Desh | আপন দেশ

মামুনুল হকের মুক্তি শিগগিরই!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৯, ৩০ এপ্রিল ২০২৪

মামুনুল হকের মুক্তি শিগগিরই!

ছবি: সংগৃহীত

শিগগিরই মুক্তি পেতে পারেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। হেফাজত নেতারা এমন আভাস দিয়েছেন। গত রোববার চট্টগ্রামের সিএমএম আদালতে তার জামিন হয়। তার মুক্তিতে এখন আর বাধা নেই। বাংলাদেশ খেলাফত মজলিসের শীর্ষ পর্যায়ের এক নেতা রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

হেফাজতের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান বলেন, আশা করা যাচ্ছে খুব শিগগিরই মামুনুল হক মুক্তি পাবেন।

২০২১ সালের ১৮ এপ্রিল নারায়ণগঞ্জের একটি রিসোর্ট থেকে মাওলানা মামুনুল হক গ্রেফতার হন। এ যাবত তার বিরুদ্ধে প্রায় ৩০টি মামলা রয়েছে। বর্তমানে তিনি কাশিমপুর-৪ হাই সিকিউরিটি কারাগারে রয়েছেন। 

গত ১১ মার্চ হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের মুক্তির ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেন হেফাজতের শীর্ষ নেতারা। সংগঠনটির মহাসচিব মাওলানা সাজিদুর রহমানের নেতৃত্বে হওয়া এ বৈঠকে মামুনুল হকের মুক্তির আশ্বাস দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৈঠকে ধর্মমন্ত্রী ফরিদুল হক খানসহ সরকারের বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ওই বৈঠকের নেতৃত্ব দেয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা সাজিদুর রহমান বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছি। ঈদের আগে আগে মাওলানা মামুনুল হকের জামিন ও মামলা প্রত্যাহারের আশ্বাস দিয়েছেন মন্ত্রী। কিন্তু এবার যদি এ আশ্বাস বাস্তবায়ন না হয় তাহলে আমরা কর্মসূচি দেবো।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

দুইদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং উপজেলা নির্বাচনে দুই ঘণ্টায় ৮ শতাংশ ভোট পড়েছে: ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় চলছে ভোটগ্রহণ আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং এবারেস্টজয়ী বাবর আলীর এবার লোৎসে জয় গাজায় গণহত্যা চালাচ্ছে না ইসরায়েল, বললেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আইসিসিতে গ্রেফতারি পরোয়ানার আবেদনে ব্যাপক ক্ষুব্ধ ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ইরানের প্রেসিডেন্ট নির্বাচনের তারিখ ঘোষণা