Apan Desh | আপন দেশ

রাজধানীতে আ.লীগের আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৭, ৬ জুন ২০২৪

আপডেট: ২০:৫৪, ৬ জুন ২০২৪

রাজধানীতে আ.লীগের আনন্দ র‌্যালি

ছবি: সংগৃহীত

২০২৪-২৫ অর্থবছরের বাজেট পেশ হয়েছে জাতীয় সংসদে। এ বাজেটকে সুখী-সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার হিসেবে দেখছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। প্রতিক্রিয়ায় দলের সাধারণ সম্পাদক প্রস্তাবিত বাজেটকে ‘বাস্তবসম্মত গণমুখী’ বলে অভিহিত করেছেন।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালি করেছে আওয়ামী লীগ, এর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন। 

গুলিস্তানে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ এ র‌্যালি বের করে। নেতৃত্ব দেন দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা।

শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির নেতৃত্বে আনন্দ র‌্যালি করে মহানগর উত্তর আওয়ামী লীগ। ফার্মগেটে র‌্যালি করে মহানগর উত্তর যুবলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে আনন্দ র‌্যালি বের হয়।

এছাড়া, ওয়ারী থানা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোশারফ হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক নেতাকর্মীদের নিয়ে নিজ এলাকায় প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে র‌্যালি করে।  

প্রসঙ্গত, আসন্ন অর্থবছরে ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট উত্থাপন করেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। অর্থমন্ত্রী হিসেবে জাতীয় সংসদে এটি তার প্রথম বাজেট উত্থাপন। টানা চতুর্থ মেয়াদে আওয়ামী লীগ সরকারের প্রথম বাজেট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের ২১তম বাজেট।

আপন দেশ/এসআই/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়