Apan Desh | আপন দেশ

সিরাজুল আলম খানের জানাযায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৮, ১০ জুন ২০২৩

সিরাজুল আলম খানের জানাযায় মানুষের ঢল

ছবি : আপন দেশ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল আলম খানের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ জুন) সকাল ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকারম প্রাঙ্গণে তার জানাজা সম্পন্ন হয়। জানাজায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বাংলাদশের জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর নেতা আ. স. ম. আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, জুনায়েদ সাকিসহ জাতীয় পর্যায়ের নেতৃবৃন্দ। 

নামাজে জানাজা শেষে রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে এই নেতার প্রতি শ্রদ্ধা জানানো হয়। 

আরও পড়ুন <> তরুণ মনের স্বপ্নের সওদাগর ছিলেন তিনি

বায়তুল মোকারম প্রাঙ্গণ থেকে তার মরদেহ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলীপুর গ্রামে পৈত্রিক বাড়িতে নিয়ে যাওয়া হবে এবং সেখানে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮২ বছর।

আরও পড়ুন: রাজনীতির ‘রহস্য পুরুষ’ চলে গেলেন চিরতরে

সিরাজুল আলম খানের পারিবারিক সূত্রে জানা যায়, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৯ জুন) দুপুর সোয়া ২টার দিকে তিনি মারা যান। এর আগে, গত ৭ মে রাতে শ্বাসকষ্টজনিত অসুস্থতা নিয়ে পান্থপথে শমরিতা হাসপাতালে ভর্তি হন সিরাজুল আলম খান। ২০ মে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়