Apan Desh | আপন দেশ

নৌকা মার্কা পেয়ে এবারের ভোটে পাস করে দেখান

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ০২:০৫, ১২ জুলাই ২০২৩

নৌকা মার্কা পেয়ে এবারের ভোটে পাস করে দেখান

ছবি: আপন দেশ

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ভোট দেন আর না দেন, নৌকা মার্কা পেলেই পাস। তবে এবারের ভোটে যারা নৌকা মার্কা পেয়েছেন, তারা ভোটে পাস করে দেখান, কেমনে পাস হয়! যারা লাফাচ্ছেন, লাফান। কিন্তু ভোট চুরি করে জিততে পারবেন না।

মঙ্গলবার ( ১১জুলাই) সন্ধ্যায় সখিপুর উপজেলার হাতিয়া ডিগ্রি কলেজ মাঠে নবগঠিত ‘হতেয়া-রাজাবাড়ী’ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। 

কাদের সিদ্দিকী বলেন, নৌকা মার্কা যে যতই করুন, কাদের সিদ্দিকীর চাইতে বঙ্গবন্ধুর বড় কোনো প্রেমিক নাই। গত ৪০-৫০ বছরে এটাই প্রমাণ করেছি। আওয়ামী লীগ দুর্নীতি করেছে, ছেড়ে দিয়েছি কিন্তু বঙ্গবন্ধুকে ছাড়ি নাই। বঙ্গবন্ধু আমার নেতা ও আমার দলের আদর্শ।

উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর খানের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতিক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিন ওরফে নয়ন হাজী, সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু