Apan Desh | আপন দেশ

এবার যুবলীগের ব্যানারে পাল্টা কর্মসূচি আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৩, ২৩ জুলাই ২০২৩

আপডেট: ১৭:৩৫, ২৩ জুলাই ২০২৩

এবার যুবলীগের ব্যানারে পাল্টা কর্মসূচি আওয়ামী লীগের

-ফাইল ছবি

বিএনপির কর্মসূচির দিন আবারও পাল্টা কর্মসূচি দিয়েছে আওয়ামী লীগ। এবার আগামী বৃহস্পতিবার (২৭ জুলাই) বিএনপির মহাসমাবেশের দিন রাজধানীতে তারুণ্যের সমাবেশ করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। রোববার (২৩ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানিয়েছে তারা।

এর আগে শনিবার (২২ জুলাই) যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল জানিয়েছিলেন, সোমবার (২৪ জুলাই) এই সমাবেশ হবে। পরে জানানো হয়, এ সমাবেশ হবে বৃহস্পতিবার (২৭ জুলাই)।  

প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশব্যাপী ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ২টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ-পশ্চিম গেটে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

আর একই দিনে মহাসমাবেশ করবে বিএনপি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার (২২ জুলাই) জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ আয়োজনে ‘দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশ’ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

রোববার যুবলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  আগামী ২৭ জুলাই ঢাকা বিভাগের অন্তর্গত ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণ, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ মহানগর ও টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলা এবং ময়মনসিংহ জেলার সমন্বয়ে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সেই সমাবেশ সফল করতে এসব জেলা ও মহানগরকে যাবতীয় প্রস্তুতি নেওয়ার জন্য অনুরোধ করা হয় ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল গণমাধ্যমকে বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আমরা আগামী ২৭ জুলাই এই সমাবেশ করব।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়