Apan Desh | আপন দেশ

আ.লীগের সমাবেশে আসছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৫, ২৮ জুলাই ২০২৩

আপডেট: ১৪:০৩, ২৮ জুলাই ২০২৩

আ.লীগের সমাবেশে আসছেন নেতাকর্মীরা

ছবি: আপন দেশ

বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত শান্তি সমাবেশে যোগদিতে দলে দলে নেতাকর্মীরা আসছেন বিভিন্ন স্থান থেকে। আজ শুক্রবার বিকাল ৩টায় অনুষ্ঠিতব্য এ সমাবেশে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন।

ইতোমধ্যে মঞ্চের সামনে জড়ো হতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। শান্তি সমাবেশে ক্ষমতাসীনরা জনসমুদ্রের প্রত্যাশা করছে। তিন সংগঠনের এ সমাবেশে কয়েক লাখ নেতাকর্মীকে টানার টার্গেট রয়েছে তাদের।

সমাবেশের আগে কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গান অনুষ্ঠিত হয়। ইতোমধ্যে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন স্থান থেকে রওনা হয়েছেন। 

অন্যতম আয়োজক সংগঠন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, সমাবেশে লোকে লোকারণ্য হবে।’ এই সমাবেশে জনগণের স্বতস্ফুর্ত অংশগ্রহণ হবে বলে তার বিশ্বাস।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, লাখ লাখ মানুষের উপস্থিতি ঘটবে এ সমাবেশে।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিটি থানা ও ওয়ার্ডে ভোর থেকেই সতর্ক অবস্থানে রয়েছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু