Apan Desh | আপন দেশ

‘পিকচার আভি বাকি হ্য মেরে দোস্ত’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৮, ২৮ জুলাই ২০২৩

‘পিকচার আভি বাকি হ্য মেরে দোস্ত’

সভাপতি সাদ্দাম হোসেন

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, আজকে এখানে যে জমায়েত এটা ট্রেইলার। আগামী দিনে আরো বড় জমায়েত হবে। পিকচার আভি বাকি হ্য মেরে দোস্ত। আজকের ছাত্র সমাজ আমাদের সংসদীয় গণতন্ত্রের প্রতি দায়বদ্ধতা আছে। 

শুক্রবার ( ২৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজিত বিএনপি জামায়াতের সন্ত্রাস বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন। আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ যৌথভাবে এ সমাবেশের আয়োজন করে। 

বিএনপির মহাসমাবেশের দিকে ইঙ্গিত করে ছাত্রলীগ সভাপতি বলেন, পল্টন কখনো জিততে পারে না, বায়তুল মোকাররমই জিতবে। 

সাদ্দাম হোসেন বলেন, গণতন্ত্র বিরোধী যে অপশক্তি, আগামী দিনে যারা অনির্বাচিত সরকারের সঙ্গে হাত মেলানোর চিন্তা করছেন তাদের সেই ষড়যন্ত্রের কালো হাত আমরা ভেঙে দিবো।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানবলেন, আল্লাহও চায় না বিএনপি-জামায়াত ক্ষমতায় আসুক।

বিএনপির উদ্দেশ্যে শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, কথায় কথায় বলেন ঢাকায় বসে পড়বেন‌। আপনারা যদি ভাবেন সংবিধানের এক চুল বাইরে নির্বাচন হবে তাহলে সারা বাংলাদেশের কোটি কোটি আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাস্তায় বসে পড়বো। আমরা দেখাবো কত ধানে কত চাল। 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের বিচলিত হওয়ার সুযোগ নেই। দয়াল মুরশীদ যার সখা তার কীসের ভাবনা। 

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়