Apan Desh | আপন দেশ

বিএনপির অপরাজনীতি মোকাবেলায় প্রস্তুত আ. লীগ: নাছিম 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩২, ২৮ জুলাই ২০২৩

আপডেট: ০০:০৯, ২৯ জুলাই ২০২৩

বিএনপির অপরাজনীতি মোকাবেলায় প্রস্তুত আ. লীগ: নাছিম 

ফাইল ছবি: আ ফ ম বাহাউদ্দিন নাছিম

বিএনপির অপরাজনীতি মোকবেলায় আওয়ামী লীগ প্রস্তুত জানিয়ে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি- জামাতকে বলতে চাই, তোমাদের অপরাজনীতি মোকাবেলায় আমরা প্রস্তুত। আমরা জানি কিভাবে মোকাবেলা করতে হয়। আমরা বোমাবাজের বোমাবাজ চাই না।

শুক্রবার ( ২৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, আজকে আমাদেন যে জয়যাত্রা এ জয়যাত্রা থামবে না। আজকে দেশে শান্তি বজায় আছে। আজ বাংলাদেশ বিশ্বের বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত।

তিনি বলেন, একদফা আমাদেরন শান্তি ও নির্বাচন। আমরা আছি আমরা থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাসীদের মোকাবেলা করবো। সারাদেশে জনগনের মাঝে ছড়িয়ে থাকবো।

তিনি বলেন, তারেক রহমান বলেছিলেন, আমি রাজনীতি করব না। আর আমি বাংলাদেশে ফিরে আসবো না। আমাকে চিকিৎসার সুযোগ দেয়া হউক। সেই সন্ত্রাসীদের নিদের্শে বাংলাদেশের মানুষকে জিম্মি করে, বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করছে।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়