Apan Desh | আপন দেশ

ডেঙ্গু প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:০১, ৪ আগস্ট ২০২৩

আপডেট: ২১:৩৪, ৪ আগস্ট ২০২৩

ডেঙ্গু প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি : সংগৃহীত

ডেঙ্গু প্রতিরোধের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুধু সরকার নয় পাশাপাশি সাধারণ মানুষসহ সকলকেই এই সমস্যা সমাধানের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে। যেমন করোনাকালীন বাংলাদেশ আওয়ামী লীগসহ কৃষক লীগ এবং সকল সহযোগী সংগঠন কৃষক ও মেহনতি মানুষের পাশে ঝাঁপিয়ে পড়েছিল ঠিক সেইভাবে একযোগে কাজ করলে ডেঙ্গু ভাইরাস প্রতিরোধের এই যুদ্ধে আমরা অবশ্যই জয়ী হব।

শুক্রবার (৪ আগস্ট) সকালে রাজধানীর খামারবাড়ি গোলচত্বর এলাকায় কৃষক লীগ আয়োজিত এডিস মশা নিধন ও সচেতনতা তৈরির কর্মসূচি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, করোনাকালীন প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশে কৃষক লীগের সমস্ত নেতাকর্মী করোনাভাইরাস প্রতিরোধে মাঠে ঝাঁপিয়ে পড়েছিল। এবারও এডিস মশা প্রতিরোধে বাংলাদেশ কৃষক লীগের প্রতিটা নেতাকর্মী প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যাবে। পাশাপাশি ডেঙ্গু রোগ বহনকারী এডিস মশার থেকেও ভয়ংকর মানব হত্যাকারী দল বিএনপির প্রতিটা ষড়যন্ত্র বাংলাদেশ কৃষক লীগ শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে প্রতিহত করবে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ সুব্রত কুমার দাশ।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আকবর আলী চৌধুরী, বেগম হোসনে আরা এমপি, ড. নজরুল ইসলাম, আব্দুল লতিফ তারিন, রেজাউল করিম হিরণ, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, শামিমা আক্তার খানম এমপি, সাংগঠনিক সম্পাদক গাজী জসীমউদ্দীন, আসাদুজ্জামান বিপ্লব, ড. হাবিবুর রহমান মোল্লা, নুরে আলম সিদ্দিকী হক, হিজবুল বাহার রানা, অর্থ সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া, দফতর সম্পাদক রেজাউল করিম রেজা সহ কেন্দ্রীয় ও জাতীয় কমিটির সদস্য এবং ঢাকা  মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়