Apan Desh | আপন দেশ

হুয়াওয়ের নয় মাসে মুনাফা বেড়েছে ১৬ শতাংশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৩, ২৯ অক্টোবর ২০২৩

হুয়াওয়ের নয় মাসে মুনাফা বেড়েছে ১৬ শতাংশ

ফাইল ছবি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে চলতি বছরের প্রথম নয় মাসের ব্যবসায়িক ফলাফল ঘোষণা করেছে। এই সময়ের মধ্যে হুয়াওয়ের আয়ের পরিমাণ ছিল ৪৫৬.৬ বিলিয়ন চীনা ইউয়ান। যা বাংলাদেশি প্রায় ছয় লক্ষ সাতাশি হাজার কোটি টাকা।

গত বছরের তুলনায় বেড়েছে দুই দশমিক চার শতাংশ বেশি। একই হিসাবে গত বছরের তুলনায় মুনাফা বেড়েছে ১৬ শতাংশ। প্রতিষ্ঠানটির মিডিয়া প্রধান তানভীর আহমেদের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এ বিষয়ে হুয়াওয়ের রোটেটিং চেয়ারম্যান কেন হু বলেন, কোম্পানির পারফরম্যান্স আমাদের পূর্বানুমানের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। আমাদের ওপর আস্থা রেখে সমর্থন জুগিয়ে চলার জন্য আমি আমাদের গ্রাহক ও সহযোগীদের ধন্যবাদ জানাতে চাই। সামনে এগিয়ে যাওয়ার জন্য, আমরা গবেষণা ও উন্নয়নে (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) আরও বিনিয়োগ বাড়াব, যাতে আমাদের পণ্য ও পরিষেবাগুলোকে আরও বিস্তৃত করতে পারি এবং একটি নতুন মাত্রায় নিয়ে যেতে পারি।

বরাবরের মতো, আমাদের লক্ষ্য হলো, আমাদের গ্রাহক, সহযোগী এবং সমাজের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করা- যোগ করেন কেন হু। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়