Apan Desh | আপন দেশ

স্মার্টফোনে রিয়েলমির ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩, ৯ ফেব্রুয়ারি ২০২৪

স্মার্টফোনে রিয়েলমির ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

ছবি: সংগৃহীত

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল। অবশেষে সমাপ্তি। বাজারে নতুন স্মার্টফোন আনার ঘোষণা দিলো রিয়েলমি। আগামী ১২ ফেব্রুয়ারি বাংলাদেশের বাজারে সি-সিরিজের নতুন সি৬৭ স্মার্টফোনটি উন্মোচন হবে। নির্ভরযোগ্যতার প্রতিশ্রুতি পূরণ করতে সি-সিরিজের আরেক সংযোজন হতে যাচ্ছে এটি।

বিশ্বজুড়ে সি-সিরিজের ১০০ মিলিয়নেরও বেশি ফোন বাজারে ছাড়ে রিয়েলমি। এবার নতুন মডেলটি চালু করছে। এর ক্যামেরায় রয়েছে সেগমেন্টের প্রথম শক্তিশালী ইন-সেন্সর জুম, শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর, যা একটি মানসম্মত ইউজার এক্সপেরিয়েন্স প্রদানের মাধ্যমে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে সেরা পারফরম্যান্স প্রদর্শন করবে।

রিয়েলমি সি৬৭ সিরিজে সেগমেন্টের প্রথম ১০৮ মেগাপিক্সেলের কোয়ালিটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে চমৎকারভাবে গুরুত্বপূর্ণ শটগুলো নেয়া যাবে। নমুনা হিসেবে এ ক্যামেরায় তোলা ছবি রিয়েলমি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছে। ছবিগুলোতে দেখা গেছে, প্রতিযোগী স্মার্টফোনগুলোর ৫০ মেগাপিক্সেল ক্যামেরার তুলনায় এ ডিভাইসের ১০৮ মেগাপিক্সেলে তোলা ছবি বেশি স্পষ্ট।

সানি ওয়েসিস ও ব্ল্যাক রক- এ দুটি রঙে রিয়েলমি সি৬৭ এর ডিজাইন করা হয়েছে। পাশাপাশি এর বডি মাত্র ৭.৫৯ মিলিমিটারের, যা সেগমেন্টের সবচেয়ে পাতলা বডির ফোন। এছাড়া, এ সেগমেন্টের মধ্যে এ ডিভাইসটিই প্রথম, যেটি দামেও সবচেয়ে সাশ্রয়ী এবং যার স্ক্রিন প্লাস্টিক ব্র্যাকেট সরাতে সক্ষম। এতে এমন একটি ডিজাইন ফিচার ব্যবহার করা হয়েছে, যা কাঠামোগতভাবে জটিল হওয়ায় সাধারণত হাই-এন্ড ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর জন্য সংরক্ষিত রাখা হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়