Apan Desh | আপন দেশ

ককটেল হামলাকরীদের গণধোলাই

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৮, ২৯ নভেম্বর ২০২৩

ককটেল হামলাকরীদের গণধোলাই

ককটেল বিষ্ফোরণের ঘটনায় আটক তিন যুবক

রাজশাহী: রাজশাহীর নগরীর রেলগেট এলাকায় অটোরিকশায় ককটেল বিষ্ফোরণে চালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন। তারা হলেন- অটোরিকশার চালক নগরীর হেতেশখাঁ এলাকার জলিল (৪৫) ও যাত্রী মেহেরপুর জেলার আবুল বাসার (৩০)। পরে তদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের একজনের চোখ ও অপরজনের পেটে মারাত্মক জখম হয়েছে।

এদিকে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালানোর সময় নগর যুবলীগের নেতারা ও সাধারণ জনতা ধাওয়া দিয়ে নগর ভবনের সামনে থেকে শাহাদত, টিটু ও মনিরুল ইসলাম নামে তিন যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান দুপুর দেড়টার দিকে তিন যুবক নগরীর রেলগেট এলাকায় অটোরিকশা লক্ষ্য করে ককেটল হামলা করে। এতে চালক এবং এক যাত্রী আহত হন।

এ সময় আশপাশের লোকজন ধাওয়া করে ওই তিন যুবককে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এদিকে, রাজশাহী আদালত চত্বরে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক পরিচ্ছন্নতাকর্মী সামান্য আহত হয়েছেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক জানান, রাজশাহীর আদালত চত্বরের সীমানা প্রাচীরের বাইরে থেকে দুর্বৃত্তরা পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে। ককটেলটি পুলিশের গাড়ির পাশে বিস্ফোরিত হয়। এতে কোনো পুলিশ সদস্য আহত না হলেও এক পরিচ্ছন্নতাকর্মী কিছুটা সামান্য হন। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়।

ওসি জানান, ককটেল হামলা চালিয়েই দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে। তাই কাউকে আটক করা যায়নি। অবরোধের সমর্থনে এই হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হবে। দুর্বৃত্তদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু