Apan Desh | আপন দেশ

মোস্তাফিজ মাথায় বলের আঘাতে হাসপাতালে

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১২:৫৭, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:০৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

মোস্তাফিজ মাথায় বলের আঘাতে হাসপাতালে

ছবি : সংগৃহীত

নেটে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় মোস্তাফিজকে নিয়ে যাওয়া হয়েছে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ানস দল অনুশীলন করছিল। মোস্তাফিজ নেটে বোলিং করার সময়ই এই ঘটনা ঘটে।

নেটে লিটন ব্যাট করার সময় মোস্তাফিজ ও নেট বোলাররা বল করছিলেন। নিজের বোলিং শেষে ফেরত আসার সময় আরেকজন বোলারের বলে লিটনের মারা শট এসে লাগে মোস্তাফিজের পেছনের দিকে। এই সময় তার মাথা থেকে রক্ত পড়তে দেখা যায়।

আরও পড়ুন <> প্রোটিয়া ক্রিকেটার মাইক প্রোক্টর আর নেই

আঘাত পাওয়ার পর শুরুতে দলের ফিজিও দেন প্রাথমিক চিকিৎসা, মাথায় দেয়া হয় আইস ব্যাগ। পরিস্থিতিতির গুরুত্ব বুঝে মাঠের ভেতর অ্যাম্বুলেন্স এনে দ্রুত তাকে হাসাতাপালে পাঠানো হয়।

জানা গেছে, আপাতত প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে এই পেসারকে। হাসপাতালে নিয়ে করা হচ্ছে স্ক্যান। মূলত স্ক্যান রিপোর্টের ওপরই বোঝা যাবে তার অবস্থা। 

কুমিল্লা ভিক্টোরিয়ানসের মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘দেখছেন তো মাথায় লেগেছে। এরপর বসে ছিলেন মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে তিনি স্বাভাবিকভাবে কথা বলেছেন। তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছেন।’

এবারের বিপিএলে এখন পর্যন্ত নয় ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে তিন উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়