Apan Desh | আপন দেশ

রদ্রিগোর জোড়া গোলে রিয়ালের জয়

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৬, ১ এপ্রিল ২০২৪

রদ্রিগোর জোড়া গোলে রিয়ালের জয়

ছবি : সংগৃহীত

রদ্রিগোর জোড়া গোলে আথলেতিক বিলবাওকে ২-০ গোলে হারাল রিয়াল মাদ্রিদ। এ জয়ে লা লিগার শিরোপা পুনরুদ্ধারের অভিযানে আট পয়েন্টে এগিয়ে গেল কার্লো আনচেলত্তির শিষ্যরা।

রোববার (৩১ মার্চ) রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে কার্ডের খাঁড়ায় ছিলেন না রিয়ালের আক্রমণভাগের বড় ভরসা ভিনিসিউস জুনিয়র। তবে লিগে দুই ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে এদিন ফেরেন ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহ্যাম।

বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের অষ্টম মিনিটে প্রথম আক্রমণে রদ্রিগোর দুর্দান্ত গোলে এগিয়ে যায় রিয়াল। ডান দিক থেকে ব্রাহিম দিয়াসের ক্রস বাম দিকে নিয়ন্ত্রণে নিয়ে আড়াআড়ি এগিয়ে যান তিনি। তার সামনে দুই দিকে ছিল প্রতিপক্ষের তিন-চার জন খেলোয়াড়। বক্সের বাইরে থেকে এই উইঙ্গারের ডান পায়ের বুলেট গতির শট গোলরক্ষককে ফাঁকি দিয়ে জড়ায় জালে।

আরও পড়ুন <> মেট্রোরেলে চড়ে সচিবালয়ে মাশরাফি

বিরতির পর ৭৩তম মিনিটে আরেকটি দারুণ গোলে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। মাঝমাঠের কাছাকাছি থেকে বেলিংহ্যামের থ্রু বল ধরে বক্সে ঢুকে পড়েন তিনি, সামনে থাকা প্রতিপক্ষের এক ডিফেন্ডারের চ্যালেঞ্জ এড়িয়ে ডান পায়ের শটে খুঁজে নেন ঠিকানা।

লিগে ৩০ ম্যাচে ২৩ জয় ও ৬ ড্রয়ে রিয়ালের পয়েন্ট হলো ৭৫। সমান ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে বার্সেলোনা দুইয়ে আছে, ৬৫ পয়েন্ট নিয়ে তিনে জিরোনা। চার নম্বরে বিলবাওয়ের ৫৬ পয়েন্ট।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়