Apan Desh | আপন দেশ

ইতিহাসগড়া হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০:১২, ২ এপ্রিল ২০২৪

ইতিহাসগড়া হ্যাটট্রিক করে যা বললেন ফারিহা

ছবি: সংগৃহীত

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাত্তাই পাচ্ছে না বাংলাদেশ নারী দল। ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে ধবলধোলাই হওয়ার পর এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ হেরেছে বাংলার মেয়েরা। সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫৮ রানে পরাজয় দেখেছে টাইগ্রেসরা।

হতাশাময় ম্যাচের অন্যপ্রান্তে বাংলাদেশের জন্য ভিন্ন এক আশার আলোর ঝিলিক দেখা গেছে। ইনিংসের শেষ তিন বলে অজিদের এলিসা পেরি, সোফি মলিনেক্স এবং বেথ মুনিকে ফিরিয়ে হ্যাটট্রিক করেছেন টাইগ্রেস পেসার ফারিহা তৃষ্ণা। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তৃতীয় বোলার হিসেবে দ্বিতীয়বার হ্যাটট্রিক করলেন তৃষ্ণা।

এদিকে ম্যাচ শেষে নিজের খুশির কথা জানিয়েছেন তৃষ্ণা। তার দাবি, দল জিতলে আনন্দ আরও বেশি হতো।

সংবাদ সম্মেলনে তৃষ্ণার ভাষ্য, ‘শুরুটা ভালো ছিল। আশাবাদী ছিলাম যে ম্যাচটা ভালোভাবে শেষ করতে পারব। শেষ পর্যন্ত কিন্তু চেষ্টা করেছি। প্রত্যাশা ছিল ভালো কিছু করার চেষ্টা করব। অনেক দিন পর টি-টোয়েন্টি দলে ফিরলাম। ভালো কিছু করার, দলকে কিছু দেয়ার চেষ্টা করেছি। মাথায় চলছিল যে জায়গায় করব। আল্লাহ সহায় হলে যদি কিছু হয়।’

এ পেসার আরও বলেন, ‘আফসোস তো অবশ্যই আছে। দলের অর্জন বড় হলেই নিজের অর্জনের আনন্দটা বেশি হয়। দল জিতলে এ আনন্দটা হয়তো আরও ভালোভাবে উদযাপন করা যেত। দলই সবার আগে। ভালো তো লাগেই। দ্বিতীয় হ্যাটট্রিকটা করতে পেরেছি। অর্জন করতে পেরেছি। আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ রহমতে হ্যাটট্রিকটা করতে পেরেছি।’

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়