Apan Desh | আপন দেশ

রাইডার্স দলে যোগ দিলেন পাকিস্তানি গতিদানব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৫, ১৭ জানুয়ারি ২০২৩

রাইডার্স দলে যোগ দিলেন পাকিস্তানি গতিদানব

ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গতির ঝড় তুলতে এসেছেন পাকিস্তানি গতিদানব হারিস রউফ। মঙ্গলবার (১৭ জানুয়ারি) চট্টগ্রামে রংপুর রাইডার্স দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ফেসবুকে ভিডিও পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছে রংপুর রাইডার্স।

নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেইজে হারিস রউফের ভিডিও পোস্ট করেছে রংপুর রাইডার্স। ক্যাপশনে লিখেছে, ‘সকালে চট্টগ্রাম পৌঁছেই রংপুর রাইডার্সের জার্সি গায়ে তৈরি রাইডার পেসার হারিস রউফ! বিপিএলে তার গতির ঝড় দেখার অপেক্ষায় রাইডার্স ফ্যানরা।’

হারিসের হাতে জার্সি তুলে দেওয়া হয়েছে। ‘১৫০ নম্বর’ জার্সি পরবেন তিনি। পাকিস্তানি এই গতিতারকা প্রথমবারের মতো বিপিএল মাতাতে এলেন। ২৯ বছর বয়সি হারিস রউফ লাহোর কালান্দার্সের হয়ে পিএসএল ও মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ মাতিয়ে পাকিস্তান সীমিত ওভারের ক্রিকেট দলে নিয়মিত হয়েছেন।

সাদা বলের ক্রিকেটে পাকিস্তানের ভরসার নাম হয়ে ওঠা হারিস রউফ খেলেছেন ১ টেস্ট, ১৮ ওয়ানডে ও ৫৭ আন্তর্জাতিক টি-টোয়েন্টি। উইকেট পেয়েছেন যথাক্রমে ১, ৩০ ও ৭২। স্বীকৃত টি-টোয়েন্টিতে ১৪১ ম্যাচ খেলে হারিস রউফ পেয়েছেন ১৮৮ উইকেট।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ