Apan Desh | আপন দেশ

ফেসবুকে জাতীয় শোক দিবসের ছবি, বিএনপি নেতাকে শোকজ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৯, ১৮ আগস্ট ২০২৩

আপডেট: ০১:১৯, ১৮ আগস্ট ২০২৩

ফেসবুকে জাতীয় শোক দিবসের ছবি, বিএনপি নেতাকে শোকজ

ছবি: সংগৃহীত

নোয়াখালী: জাতীয় শোক দিবসের অনুষ্ঠানের ছবি দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে নোয়াখালীর হাতিয়া পৌর বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিমকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে নোটিশের সত্যতা নিশ্চিত করেন নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহিম। এর আগে, বুধবার (১৬ আগস্ট) জেলা বিএনপির সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এই নোটিশ দেয়া হয়।  

কারণ দর্শানো নোটিশে বলা হয়েছে, দলীয় শৃংখলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে আপনার বিরুদ্ধে কেনো সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না। তা আগামী ৭ দিনের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের কাছে জানাবেন।

জানা যায়, স্ট্যাটাসটি বিএনপি নেতা আ্ব্দুর রহিম তার ফেসবুক আইডি থেকে সরিয়ে নিয়েছেন। তবে এ ঘটনার জের ধরে উপজেলা বিএনপির কতিপয় নেতা কোন্দল সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটার অভিযোগ উঠেছে। এ নিয়ে তৃণমূলের নেতাকর্মিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। 

হাতিয়া পৌরসভা বিএনপির সভাপতি কাজী মো. আব্দুর রহিম বলেন, আমি হাতিয়া রহমানি ফাজিল মাদরসার সহকারী অধ্যাপক।  কে বা কাহারা আমার ফেসবুক আইডি হ্যাক করে একটি স্ট্যাটাস দেয়। তবে আমি এখনো কোনো কারণ দর্শানো নোটিশ হাতে পাইনি।  হাতে পেলে আমি জবাব দেব।   

নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, এটা একটা সাধারণ বিষয়। তিনি সাত দিনের মধ্যে জবাব দিয়ে দিলে বিষয়টি শেষ হয়ে যাবে। তবে কি কারণে এই কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়