Apan Desh | আপন দেশ

আখাউড়ায় পানিতে ডুবে ১৮ মাসের শিশুর মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৩, ১৮ আগস্ট ২০২৩

আপডেট: ১৯:৩৪, ১৮ আগস্ট ২০২৩

আখাউড়ায় পানিতে ডুবে ১৮ মাসের শিশুর মৃত্যু 

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পানিতে ডুবে তানভীর আহমেদ নামে ১৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নূরপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত তানভীর আহমেদ নূরপুর গ্রামের জুয়েল মিয়ার ছেলে।

নিহত শিশুর বড় চাচা মো. দুলাল মিয়া বলেন, তানভীর দুপুরে বাড়ির উঠানে খেলা করছিল। খেলার ফাঁকে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। তাকে না পেয়ে আমরা আশপাশে খোঁজাখুঁজি শুরু করি। এরইমধ্যে ওই পুকুরের পানিতে ভাসতে দেখা যায় তানভীরকে। পুকুর থেকে উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

আরও পড়ুন: বাগেরহাটে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

আখাউড়া উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. লুৎফুর রহমান বলেন, শুক্রবার দুপুরে তানভীর আহমেদ নামে ১৮ মাসের এক শিশুকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃত্যু হয়।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই শিশুর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়